রাগ করো একবার
- মাজহার মুরাদ ১৭-০৫-২০২৪

তুমুল ঝগড়া করব তোমার সংগে
মারব ছুঁড়ে যা পাই, হাতের কাছে।
গলা শুনবে পাশের ফ্ল্যাটের লোকে
এতটুকু তো হতেই পারে কালেভদ্রে।

ছোটখাটো ভুল নিয়ে করব তালিকা
ভুলগুলো শুনিয়ে বলবো তুমি কতো বোকা
ঐ মুখটা দেখতে চাই, শুধু একা।
রাগবে না? রাগিয়েই তবে সুখে উড়াবো পাখা

হঠাৎ বায়না ধরে বাধ্য করব শপিংয়ে যেতে
ক্লান্ত করেই ছাড়ব হাটাতে হাটাতে।
তোমার সাথে লাগতে, কত যে ভালো লাগে
তুমি যদি জানতে?

তাও বিরক্তিতে মুখ কালো হবে না তোমার
রাগে সব ছুড়ে ফেলো, উচ্চস্বর করো একবার
আদরে আদরে রাগ ভাঙ্গাতে দাও বার বার
এতটুকু তো চাইতেই পারে মন আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-০৫-২০২০ ০৪:২৬ মিঃ

Excellent